Hossain Electronics & Computer পণ্য রিটার্ন ও রিফান্ড পলিসি:
আমাদের শপ থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে দয়া করে নিশ্চিত করুন যে, শপে বিক্রয়কর্মীর সামনে পণ্যটি ভালভাবে পরীক্ষা করে নিচ্ছেন। পরবর্তীতে যদি কোনো সমস্যা দেখা দেয় এবং পণ্যের ওয়ারেন্টি থাকে তবে তা ওয়ারেন্টির আওতায় সেবা প্রদান করা হবে।
অনলাইন অর্ডারের ক্ষেত্রে, পণ্য ডেলিভারি পাওয়ার পর যদি কোনো ম্যানুফ্যাকচারিং ত্রুটি বা সমস্যা দেখা যায়, তবে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে আমাদের জানাতে হবে। তবে, পণ্যের গায়ে কোনো স্ক্র্যাচ বা ক্ষতি থাকা যাবে না এবং পণ্যের বক্স অবশ্যই অক্ষত রাখতে হবে, অন্যথায় তা পরিবর্তনযোগ্য নয়।
অনলাইন অর্ডারের পণ্য ডেলিভারি ম্যান থেকে গ্রহণ করার পর, যদি বক্স দেখে মনে হয় তা আপনার অর্ডারকৃত পণ্য নয়, তাহলে দয়া করে বক্স খুলবেন না বা ক্ষতিগ্রস্ত করবেন না। যদি বক্স খুলে পণ্য ব্যবহার করা হয় এবং বক্স নষ্ট হয়, তাহলে সেই পণ্য পরিবর্তনযোগ্য হবে না।
ত্রুটিযুক্ত পণ্য আমাদের শপ থেকে পরিবর্তনযোগ্য। এক্ষেত্রে, আমাদের বিশেষজ্ঞরা পণ্যের ত্রুটি পর্যালোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন।
যদি কোনো গ্রাহক ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তন করতে চান ডেলিভারি ম্যানের মাধ্যমে, তবে ২০০/- টাকা পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে, এবং ঢাকার বাইরে কেবল কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। পণ্য ডেলিভারি ম্যানের মাধ্যমে আনানোর পর যদি পণ্য ভাঙ্গা বা পোড়া অবস্থায় পাওয়া যায়, তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িত্ব গ্রাহককে বহন করতে হবে।
আমাদের ওয়েবসাইটে থাকা বিবরণ দেখে ক্রয়কৃত পণ্য যদি ডেলিভারি কর্মীর মাধ্যমে গ্রহণের পর আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট না করে বা আপনি তা আর কিনতে ইচ্ছুক না হন, তাহলে সেই পণ্য ফেরত বা পরিবর্তনযোগ্য নয়।
কোনও সফটওয়্যার বা সফটওয়্যার লাইসেন্স ক্রয়ের পর তা রিটার্ন বা রিফান্ডযোগ্য নয়।
নির্দিষ্ট কারনে পণ্য রিটার্ন দেয়ার পর বা গ্রহণযোগ্য কারনে মূল্য রিফান্ড করতে ৩ থেকে ১০ কার্যদিবস সময় লাগতে পারে এবং অনলাইন পেমেন্টের ক্ষেত্রে আরও বেশি সময় লাগতে পারে।
সব ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস, অনলাইন গেটওয়ে বা POS পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে রিফান্ড চার্জ প্রযোজ্য।
কুরিয়ার সেবার ক্ষেত্রে, যদি গ্রাহক পণ্য ভাঙ্গা বা প্যাকেট ছেঁড়া দেখতে পান, তাহলে কুরিয়ার থেকে পণ্য গ্রহণ করবেন না। কুরিয়ার মাধ্যমে ক্ষতিগ্রস্ত পণ্য গ্রহণ করলে, সেই দায়িত্ব সম্পূর্ণ গ্রাহকের ওপর বর্তাবে এবং এ বিষয়ে পরবর্তী সময়ে কোনো অভিযোগ গ্রহণযোগ্য হবে না।
সম্মানিত গ্রাহক যদি পেমেন্ট করার সময় কোনো প্রকার ক্যাশব্যাক পেয়ে থাকেন, তাহলে রিফান্ড করার সময় সেই ক্যাশব্যাকের সমপরিমাণ টাকা কেটে রাখা হবে।
Return & Refund Policy of Hossain Electronics & Computer
- In-Store Purchases:
- If you are purchasing products from our store, please ensure to check the products in front of our sales representatives. If any issues arise later, the customer will not be entitled to a return or exchange but will receive service based on the product’s warranty.
- Online Orders:
- After receiving the product, if any manufacturing defects or issues are noticed, the customer must inform us within 24 hours via our hotline. The product must remain unscratched, and the original packaging must be intact; otherwise, the product will not be eligible for return.
- If the box received from the delivery man appears different from what was ordered, do not open or damage the box. If the box is opened and the product is used or the box is damaged, the product will not be eligible for return.
- Defective Products:
- If a manufacturing defect is found, the customer needs to visit one of our stores where our specialists will inspect the product and take the necessary steps to replace it if needed.
- For customers wishing to exchange a defective product through our delivery service, a charge of TK. 200/- will apply within Dhaka. For areas outside Dhaka, only the courier charge will be applicable.
- Product Compatibility and Change of Mind:
- If a product is purchased from our website based on the provided description and information and is received without any defects, but later is found to be incompatible with your setup or if you decide you no longer want it, the product cannot be returned or exchanged.
- Software/Software Licenses:
- After purchasing software or a software license, returns or refunds are not applicable.
- Refund Process:
- Products that qualify for a return or refund will be processed within 3 to 10 working days. For online purchases, the process may take longer.
- Refund charges will apply for all kinds of Mobile Financial Services, Online Gateway, or POS payment refunds.
- Courier Service:
- If you find a product broken or the package damaged, please do not accept it from the courier service. If a damaged product is accepted, the customer will be responsible for it, and no complaints will be accepted later.
- Cashback Deduction:
- If you received any cashback during payment, the cashback amount will be deducted when processing the refund.
For more details, please call:
01919-192466 or 09639192466